Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্য না কমলে সরকারের পতন ত্বরান্বিত হবে

ইসলামী যুব আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ করা সরকারের অন্যতম প্রধান দায়িত্ব। সরকার সেই দায়িত্ব পালনে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এভাবে চলতে থাকলে এই সরকারের পতন ত্বরান্বিত হবে।

গতকাল বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগরের উদ্যোগে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর সভাপতি মোঃ তালহার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দীন, মুফতী জহিরুল ইসলাম, যুবনেতা শেখ মো.নূরুন নাবী, মানসুর আহমদ সাকী, মল্লিক ইশতিয়াক আল আমীন, ঢাকা জেলা সভাপতি বিল্লাল হোসেন ও শফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ