Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ’র গুণীজন সংবর্ধনা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৯:৪৯ এএম

বাংলাদেশ থেকে আগত কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. হারুন-উর রশিদ আসকারী ও আইন বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মো: জহুরুল ইসলামর যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষ্যে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক্ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। নিউইয়র্কের পালকি চাইনিজ রেস্টুরেন্টে গত ১১ ডিসেম্বর বুধবার তাদের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি মো: রবিউল ইসলাম। যৌথভাবে সভা পরিচালনা করেন সাবেক সাধারণ সম্পাদক মো: আনিসুজ্জামান সবুজ ও সাধারণ সম্পাদক মো: বিদ্যুৎ হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. হারুন-উর রশিদ আসকারী ও বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সিনিয়র অধ্যাপক ড. মো: জহুরল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সমিতির প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মো: আব্দুল হামিদ। সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি হাজী মো: সুজাউদ্দিন সেলিম , ঝিনাইদহ জেলা সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ হাসানাত, এনওযাই পিডি পুলিশের অফিসার কুষ্টিয়ার কৃতি সন্তান হাফিজুর রহমান হাফিজ। লক্ষিপুর জেলা সমিতির সাধারন সম্পাদক মো: কবির আলী, বিশিষ্ট সাংবাদিক মো: নেহার সিদ্দিকী, মানিকগঞ্জ জেলা সমিতির অতুল প্রসাদ রায়, ঝিনাইদ জেলা সোসাইটির সাবেক সহ সভাপতি মো: কামরুল ইসলাম মৃদুল, যুগ্ম সম্পাদক মো: আলামিন হোসেন, সহ সভাপতি মো: আমিনুল ইসলাম, মো: হামিদুল ইসলাম, মো: বশির আহমেদ, যুগ্ম সম্পাদক মো: আহসান হাবীব লিটন, মো: আশরাফুল ইসলাম, মো: জাহিদুজ্জামান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল ওয়াদুদ, সহ সাংগঠনিক সম্পাদক মো: আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মো: রন্জু আহমেদ, প্রচার সম্পাদক মো: তিতুমির হোসেন, অর্থ সম্পাদক মো: বশির উদ্দিন, মহিলা সম্পাদিকা বনি ফেরদৌস, সহ মহিলা সম্পাদিকা সোনিয়া হক, সাংস্কৃতিক সম্পাদক মাফরুহা হক কাঁকন, মো: নিজামুল হক মিঠু, মো: হোসেন আলী সহ বিশ্ববিদ্যালয়ের অসংখ্য ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। প্রধান অতিথী ড. হারুন-উর রশিদ আসকারী তার বক্তব্যে বলেন, সকল মায়া ত্যাগ করে অক্লান্ত পরিশ্রম করে প্রবাসীরা দেশের উন্নয়নের জন্য কাজ করছেন, আমি যুক্তরাষ্ট্রে বসবাসরত সকল প্রবাসীকে বিশেষভাবে ধন্যবাদ জানাই।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ