Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

বড়দের দিনে লিভারপুলের হোঁচট

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইংলিশ ফুটবল এখন ব্যস্ত এফএ কাপের লড়াইয়ে। ইংল্যান্ডের দ্বিতীয় বৃহত্তম ফুটবল আসরের এই লড়াইয়ে গরশু রাতে জয় নিয়ে পঞ্চম রাউন্ডে পা রেখেছে বড় দলগুলো। তবে ঘরের মাঠে ওয়েস্ট হ্যামের বিপক্ষে হোঁচট খেয়েছে লিভারপুল।
ঘরের মাঠে এলিক্সেস সানচেসের গোলে বার্নলিকে হারিয়ে আসরে টানা তৃতীয় বারের মত শিরোপা দৌড়ে টিকে রয়েছে আর্সেনাল। টিকে রয়েছে বলতে হচ্ছে এই কারনে যে, প্রথমার্ধ ১-১ গোলে ড্র থাকা ম্যাচে গানাররা শেষ পর্যন্ত উদ্ধার পায় সানচেসের গোলে। জয় পেয়েছে ম্যানচেস্টার সিটিও। তরুণ স্ট্রাইকার কেলেচি ইহেনাচোর হ্যাটট্রি ও স্টার্লিংয়ের গোলে অ্যাস্টন ভিলাকে ৪-০ গোলে হারায় আকাশি নীলরা। ওদিকে লিভারপুল-ওয়েস্ট হ্যামের ম্যাচটি গোলশূন্য ড্র হওয়ায় আবার তারা মুখোমুখি হবে লন্ডনে।
কোলচেস্টার ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়ে আসরের শেষ ষোলয় পৌঁছেছে প্রিমিয়ার লিগের আরেক শীর্ষ দল টটেনহ্যাম হটস্পোর। আগের দিন ডার্বি কাউন্টিকে ৩-১ গোলে হারিয়ে একই পর্বে পা রাখে ফন গালের ম্যানচেস্টার ইউনাইটেড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড়দের দিনে লিভারপুলের হোঁচট

আরও পড়ুন