Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

কালীগঞ্জে পাওয়ার ট্রলি উল্টে চালক নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ২:১৩ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ধানের খড় বোঝাই পাওয়ার ট্রলি উল্টে হেলাল উদ্দিন (৩৮) নামের এক চালক নিহত হয়েছে। এ সময় রাশেদুল ইসলাম নামের আরো একজন আহত হয়েছে। নিহত হেলাল চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে। শনিবার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ-জীবননগর মহাসড়কের কাশিপুর বেদে পাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার এসআই আবুল খায়ের জানান, কালীগঞ্জ থেকে পাওয়ার ট্রলিতে ধানের খড় বোঝাই করে হেলাল উদ্দিন জীবননগরের দিকে গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে কাশিপুর নামকস্থানে একটি ট্রাক পাওয়ার ট্রলারকে ধাক্কা দিলে রাস্তার পাশে উল্টে যায়। এতে হেলাল উদ্দিন ও তার সহযোগী রাশেদুল ইসলাম আহত হয়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মিরা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চালক হেলাল উদ্দিন মারা যায়। আর আহত রাশেদুল ইসলামের দুই পা ভেঙ্গে যাওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ