Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীতে প্রাইভেট কারের সাথে পাগলু’র সংঘর্ষে আহত ৫

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৩:০৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শনিবার প্রাইভেট কারের সাথে পাগলু’র সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন।
গতকাল শনিবার সকাল ৯টায় ফুলবাড়ী-মাদিলাহাট রোডের বাসুদেবপুর পাকড় ডাঙ্গা রাস্তায় ওভার-টেকিং এর কারণে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান,ফুলবাড়ী-মাদিলা সড়কে পাকড়ডাঙ্গা নামক স্থানে মদিলাহাট যাবার পথে একই দিকে যাওয়া অন্য একটি পাগলু (সিএনজি) কে ওভারটেক করার সময় ধাক্কা লাগলে দুটি গাড়ী দুমড়ে মুচড়ে যায়। এঘটনায় পাগলুতে থাকা ৫জন যাত্রী গুরুতর আহত হলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার ভবাই নগর গ্রামের এনামুল হক এর ছেলে মনিরুজ্জামান (৩৪),পার্বতীপুর উপজেলার ফরিদপুর মোস্তফাপুর গ্রামের অন্দ্রিয়াস মুর্ম এর স্ত্রী সুর্যমনি হাসদা, ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের নেপাল প্রসাদ এর ছেলে দ্বীপক প্রসাদ (৩৮),সুজাপুর গ্রামের মিলন এর স্ত্রী নয়ন মনি (৩৫),একই গ্রামের আব্দুল মালেক এর স্ত্রী আজিজা সুলতানা(৩৮)।

আহতদের মধ্যে সুর্যমনি হাসদার অবস্থা অশংকাজন হওয়ায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার এনায়েতুল্লাহ নাজিম দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন