Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বগুড়া জিলা স্কুল ক্যাম্পাসে তরুণ ছুরিকাহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৬:১৫ পিএম

বগুড়ায় জিলা স্কুলে বিজয় দিবসের মহড়া চলাকালে ছুরিকাঘাতে এক তরুণ আহত হয়েছে। শনিবার সকালে এই ঘটনা ঘটে। ছুরিকাহতের পর ওই যুবক শহরের জিরো পয়েন্ট সাতমাথায় দায়িত্ব পালনরত পুলিশের সামনে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। 

আহত যুবক জানায় তার নাম হাসিবুল হাসান (২০) ও বাড়ি শহরের কলোনি এলাকায়।
পুলিশকে সে জানায় ,জিলা স্কুলের ভেতরে তাকে কয়েকজন মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এক পর্যায়ে আহত তরুণ জ্ঞান হারিয়ে ফেলে। তখন পথচারী এক নারী তার গায়ের চাদর এগিয়ে দিলে উপস্থিত পুলিশ সদস্যরা তার আঘাত পাওয়া বাম পায়ে তা বেঁধে দেয়।
এছাড়া ঘটনাস্থলে উপস্থিত এস আই নূরে আলম ও এ এস আই আশরাফুল আহত ওই তরুণকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসতাপালে নিয়ে যায়। এ সময় স্কুলের ছাত্ররা জানায় ছুরিকাঘাতের ঘটনায় রাহি ও রাফি নামের দুই কিশোরকে পুলিশ ধরে নিয়ে যায়। তবে পুলিশ তা’ স্বীকার করেনি।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, আহত যুবককে শজিমেক হাসপাতালে নেওয়া হয়েছে। আমাদের একটি টিম ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

১৬ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ