Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ময়মনসিংহে নেজামে ইসলাম পার্টির জেলা-মহানগরের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত : নতুন কমিটি ঘোষণা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ময়মনসিংহ জেলা ও মহানগরের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর নগরীর থানার ঘাটস্থ উৎসব কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সংগঠনের জেলা শাখার সভাপতি হাফেজ মাও. আবু তাহের খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মাওলানা মূসা বিন ইজহার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী, নায়েবে আমীর আব্দুর রহমান চৌধুরী, সাবেক এমপি দেলোয়ার হোসেন খান দুলু, মাও.মঞ্জুরুল কাদের চৌধুরী, মুফতি মহিবুবুল্লাহ, হাফেজ মো: আযাহার আলী, মাও.আজিজুল হক ইসলামাবাদী, মাও.নজরুল ইসলাম চৌধুরী, মাও.রাশেদুল ইসলাম রাশেদ, মাও.মাজাহারুল ইসলাম মামুন তালুকদার, মাও.আতিকুর রহমান সিদ্দিকী প্রমূখ।

এদিকে সম্মেলন শেষে হাফেজ মাও.আজিজুলকে আমীর ও মুফতি শরীফুর রহমানকে সেক্রেটারী মনোনীত করে ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়। একই সময়ে হাফেজ মাও.ওমর ফারুককে আমীর ও হাফেজ মাও. সাইদুল মালেককে সেক্রেটারী করে মহানগর শাখার নতুন কমিটি ঘোষনা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ