Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাহুবলে শ্বশুরবাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবলে শ্বশুরবাড়ি থেকে তাহির মিয়া (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শনিবার দুপুরে উপজেলার লোহাখলা গ্রাম থেকে বাহুবল মডেল থানা পুলিশ তাহিরের লাশ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় ডেকেছে পুলিশ।
এদিকে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাহির একই উপজেলার চারগাঁও গ্রামের আব্দুস সালামের ছেলে।
জানা যায়, লোহাখলা গ্রামের মৃত. রফিক উল্লার মেয়ে আউলিয়া আক্তার আইমুন্নেছাকে দুই মাস আগে বিয়ে করেন তাহির। এটা আউলিয়ার দ্বিতীয় বিয়ে। শনিবার রাত ৩টার দিকে সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন তারা। সকাল ৭টার দিকে স্ত্রী আইমুন্নেছা স্বামী তাহিরকে ডাকাডাকির এক পর্যায়ে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজনকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
বাহুবল মডেল থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, ময়নাতদন্ত ছাড়া সঠিক করে কিছুই বলা যাচ্ছে না। এ ঘটনায় নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ