Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে পিরোজপুরের মঠবাড়িয়ায় ক্ষতিগ্রস্থদের মাঝে গতকাল শনিবার সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি ত্রাণ বিতরণ করে। স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোয় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।
এসময় আরও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিনিয়র প্রোগ্রাম অফিসার শরীফ খান, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট কর্মকর্তা মো. ইকবাল হোসেন, উপজেলা ডেপুটি টিম লিডার ইকবাল হোসেন, ইউপি সদস্য ও সিপিপি আফজাল হোসেন বেপারী, প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদী, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন খান প্রমুখ।
উপজেলার বলেশ^র তীরবর্তী ৫টি ইউনিয়নের বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ ১শ’ পরিবারের মাঝে তার, পলিন ও তাবু বিতরণ করে সংস্থাটি।
জেলা চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ ঘূর্নিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে তাদের দুঃখ কষ্টের খোঁজখবর নেন। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্নিঝড়ে আক্রান্তদের খোঁজ খবর নিয়েছেন।
সামাজিক ভাবে দায়বদ্ব একটি প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিও প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত জনোগোষ্ঠির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন