Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ফিল্ম ইন্ডাস্ট্রি বদমায়েশির জায়গা নয় -পপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি বর্তমান চলচ্চিত্র নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করলেন। পপি বলেন, এখন সিনেমা বানাতে শিল্পীর দরকার হয় না। শিল্পীর খুব অভাব। এখন এমন একটা অবস্থা হয়েছে যে, যৌনকর্মী হলেই সিনেমা বানানো সম্ভব। খুবই দুঃখজনক, ইন্ডাস্ট্রির এখন বাজে অবস্থা। এখানে শিল্পীর কদর নাই। তিনি বলেন, আমরা যারা শিল্পী তারা নিজের কাজের প্রয়োজনে দৌড়াই। কিন্তু শুনি, শিল্পীরা শপিং করতে প্রডিউসারদের সঙ্গে বিদেশ যায়। আমরা তো আর ওই ধরনের শিল্পী না। যাদের ব্যক্তিগত ইমেজ খারাপ, তারা শিল্পী হয় কী করে? যারা ঘরে জামাই রেখে অন্যদের সঙ্গে ঘুরে বেড়ায়, তারা শিল্পী হয় কীভাবে? চারটা-পাঁচটা বিয়ে করে, অসামাজিক কার্যকলাপ আর টাকার পেছনে ছুটে বেড়ায় এরা কোনোভাবেই শিল্পীর কাতারে পড়ে না। নতুন নির্মাতাদের উদ্দেশে পপি বলেন, যারা সিনেমা বানাতে এসেছেন, তারা সিনেমা বানান। আর যারা বদমায়েশির জন্য এসেছেন তাদের জন্য ওটাই পারফেক্ট। তবে ইন্ডাস্ট্রি বদমায়েশির জায়গা না। এটা শিল্প এবং শিল্পীর জায়গা। এখানে শ্রদ্ধাবোধ থাকতে হয়। এদিকে, স¤প্রতি গণমাধ্যমে প্রকাশিত এক সংবাদে বেশ চটেছেন পপি। তিনি বলেন, আজকের এই পপি হতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি চাইলে, প্রতি মাসে একটি করে সিনেমায় চুক্তিবদ্ধ হতে পারি। সে কাজটি আমি করছি না। ভালো-মন্দ বুঝে অভিনয় করতে চাই। প্রয়োজনে বছরে একটি সিনেমা কাজ করবো তবুর মানের সঙ্গে আপস করব না।



 

Show all comments
  • মোঃসোলাইমান হোসেন ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯ পিএম says : 0
    আমি ব্যাক্তি গত ভাবে মনে করি,বাংলাদেশের শিল্পসংস্কৃতি ধংস করার জন্য,ভারতের কিছু দালাল কাজ করছে,এমন কি আমাদের দেশিও সংস্কৃতি ধংস করার চেষ্টা চলছে,আর এখন নতুন নতুন যারা শিল্পী হচ্ছে,তাদের কথা আর কি বলবো এরা শিল্পী যাতের কলঙ্ক, এদের কে এখন শিল্পী বলরে,শিল্পী নামের ভাষাকে অপমান করা হবে,তায় সময় থাকতে আপু নিজের সন্মান এর চিন্তা করেন,
    Total Reply(0) Reply
  • মোস্তাক ১৫ ডিসেম্বর, ২০১৯, ২:২৪ এএম says : 0
    একসময় ছিল এখন নাই, কি করবেন আপা মান থাকতে কেটে পরেন। নইলে যা আছে তাও না থাকতে পারে।
    Total Reply(0) Reply
  • Shahensha ১৬ ডিসেম্বর, ২০১৯, ১০:৫৫ এএম says : 0
    Plz give me details
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন