Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

৪ উইকেট হারিয়ে কাঁপছে সিলেট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০১৯, ৯:১৬ পিএম

বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে সিলেট। দলীয় ১৩ রানে আন্দ্রে ফ্লেচারের বিদায়ের পর রনি তালুকদার ও জনসন চার্লস ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিরেন। কিন্তু রনি ফিরে যাওয়ার পরপরই ফিরে যান চার্লস। পরক্ষণেরই শফিকুল্লাহকেও হারায় দলটি। ৪ উইকেট হারিয়ে কোনঠাসা অবস্থায় প্রথম জয়ের সন্ধানে থাকা সিলেট। মিঠুন ৭ রানে ও মোসাদ্দেক ২ রানে অপরাজিত আছেন।

৭ ওভারে শেষে সংগ্রহ ৪ উইকেটে ৫৯ রান।

সিলেটের সামনে ঢাকার বড় লক্ষ্য

শুরু থেকে আগ্রাসী ব্যাটিংয়ের পর এনামুলের ইনিংস থামে ৬২ রানে। এরপর ইভান্সের ব্যাট থেকে আসে ২১ রান। জাকের আলীও করেন ২০ রান। কিন্তু শেষদিকে পেরেরার ১১ বলে ২২ রান ও ওয়াহাবের ৭ বলে ১৭ রানের ঝড়ো ইনিংসের বদৌলতে ১৮২ রানে থেমেছে ঢাকার ইনিংস।

সংক্ষিপ্ত স্কোর :

ঢাকা প্লাটুন : ২০ ওভারে ১৮২/৪ (তামিম ৩১, এনামুল ৬২, ইভান্স ২১, জাকের ২০, পেরেরা ২২*, ওয়াহাব ১৭*; নাঈম ১/৩৫, সান্তোকি ০/৩৬, এবাদত ১/৩৯, নাজমুল ০/২৬, মোসাদ্দেক ১/১৬, দেলোয়ার ১/২৮)

ঢাকার দুর্দান্ত শুরু

ঢাকার দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল হকের ব্যাটিং দৃঢ়তায় দুর্দান্ত শুরু করেছে ঢাকা। তামিম ২৬ রানে ও এনামুল ৩৫ রানে অপরাজিত আছেন।

৮ ওভার শেষে সংগ্রহ বিনা উইকেটে ৬৫ রান।

টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা প্লাটুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন এবং সিলেট থান্ডার। রাজধানীর মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সিলেট থান্ডার। দুই ম্যাচে এক জয় এক হারে বর্তমানে টেবিলের ৫ নম্বরে অবস্থান করছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু বিপিএল : ঢাকা-সিলেট
আরও পড়ুন