Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নতুন প্রজন্মের নই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কারিশ্মা কাপুরের ছোট বোন ও ভারতীয় ক্রিকেটার মনসুর আলী খান পতৌদির পুত্রবধূ কারিনা কাপুর খান বলিউডে দাপটের সঙ্গে বিচরণ করছেন। টানা দুই দশকের সফলতার পরও এখনো তাকে অনেকে নতুন প্রজন্মের অভিনেত্রী মনে করেন।
আর এটা নিয়েই কারিনা কাপুর বেজায় ক্ষেপেছেন। স¤প্রতি ভারতের সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘নতুনদের সঙ্গে আমার তুলনা কেন? এটা ভুল, আমি এই প্রজন্মের অংশ নই। আমি দুই দশক ধরে অভিনয় করছি’।

দুই দশক ধরে অভিনয় করে এখনও রূপালী জগতে নিজের অবস্থান দারুণভাবে ধরে রেখেছেন কারিনা কাপুর খান। এরপরও যদি কেউ তাকে নতুনদের সঙ্গে তুলনা করেন, তাহলে তার মেজাজ তো বিগড়ে যাবেই। সঙ্গত কারণেই তিনি বেশ চড়া সুরে কথা বলেন এই প্রসঙ্গে।
তিনি বলেন, ‘আমি বিস্মিত হই, কেন তারা নতুনদের সঙ্গে আমার তুলনা করেন! আমি এই প্রজন্মের বা এদের ধাঁচের নই। কিন্তু লোকজন সবসময় আমাকে নতুনদের কারও সঙ্গে তুলনা করেন, কিন্তু কেন? এটা ঠিক নয়। আমি সিনেমায় দুই দশক কাটিয়েছি এবং এখনও স্বাচ্ছন্দ্যে আমার কাজ করে যাচ্ছি’।

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মধ্যদিয়ে বলিউডে অভিষেক বচ্চনের সঙ্গে অভিষেক কারিনা কাপুরের। তবে তার সাড়া জাগানো প্রথম সিনেমা ‘অশোকা’ (২০০১)। এছাড়া তার বøকবাস্টার সিনেমার তালিকায় রয়েছে ‘কাভি খুশি কাভি গাম’, ‘জাব উই মেট’, ‘দেব’, ‘থ্রি ইডিয়টস’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘উড়তা পাঞ্জাব’।
কারিনা কাপুরের আগামী সিনেমা ‘গুড নিউজ’। এই কমেডি সিনেমায় তিনি অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন কিয়ারা আদবাণী ও দিলজিৎ দোসাঞ্জ। সিনেমাটি আসছে ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ