Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ছিটকে গেলেন হ্যাজেলউড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

পার্থ টেস্টে হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়ায় আর বল করতে পারছেন না অস্টেলিয়ার পেসার জশ হ্যাজেলউড। শুধু এই ম্যাচে নয় সিরিজের বাকি ম্যাচগুলোতেও শঙ্কা জেগেছে তার খেলা নিয়ে। দিবা-রাত্রি টেস্টের দ্বিতীয় দিনে বল করার সময়ে হ্যামস্ট্রিংয়ের চোট পান হ্যাজেলউড। নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের দ্বিতীয় ওভারে ফেরান ওপেনার জিত রাভালকে। নিজের দ্বিতীয় ওভারে মাত্র দুই বল করে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন ডানহাতি এই পেসার।
ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র চলতি টেস্টে তার আর বল না করার বিষয়টি নিশ্চিত করেন। তবে দলের প্রয়োজনে ব্যাট হাতে নামতে পারেন হ্যাজেলউড। হ্যাজেলউড না থাকায় টেস্টের বাকিটা সময়ে অস্ট্রেলিয়ার পেস আক্রমণ সামলাতে হবে মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সকে। সিরিজের বাকি ম্যাচগুলোতে হ্যাজেলউড খেলতে না পারলে তার জায়গায় দলে আসতে পারেন জেমস প্যাটিনসন বা অভিষেকের অপেক্ষায় থাকা মাইকেল নেজার। এর আগে ম্যাচের প্রথম দিনে পায়ের পেশিতে চোট পেয়ে এই টেস্ট থেকে ছিটকে যান নিউ জিল্যান্ডের গতিময় পেসার লকি ফার্গুসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন