Inqilab Logo

ঢাকা, বুধবার , ২৯ জানুয়ারী ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ০৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ধাওয়ানের পর ভুবেনেশ্বর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ছিটকে পড়েছিলেন ভারতীয় ওপেনার শেখর ধাওয়ান। এবার ছিটকে গেলেন দলের অন্যতম সেরা পেসার ভুবনেশ্বর কুমার। অভিজ্ঞ এই পেসারের পরিবর্তে দলে ডাক পেয়েছেন শার্দুল ঠাকুর। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানায় বিসিসিআই। মুম্বাইয়ে গত বুধবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কুঁচকিতে চোট পান ভুবনেশ্বর। চোটের কারণে গত কয়েক মৌসুমে জাতীয় দলের হয়ে অনেকগুলো ম্যাচ খেলতে পারেননি তিনি। একই কারণে গত বছরের অনেকটা সময় ছিলেন দলের বাইরে। হ্যামস্ট্রিংয়ের চোটে বিশ্বকাপের রাউন্ড-রবিন লিগে খেলেননি এই পেসার। চলতি বছরে এখন পর্যন্ত কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলেননি শার্দুল। গত বছর জাতীয় দলের হয়ে ১১টি ম্যাচ খেলে নিয়েছিলেন ১৩টি উইকেট। ঘরোয়া ক্রিকেটে অবশ্য ভালো ছন্দে আছেন ডানহাতি এই পেসার।

ওয়ানডে দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, ঋশভ পান্ত, শিবাম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দিপক চাহার, মোহাম্মদ শামি, শার্দুল ঠাকুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ