Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী

আটাব দ্বিবার্ষিক নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

আটাব দ্বিবার্ষিক নির্বাচনে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয় লাভ করেছে। নির্বাচনে আটাবের তিন তিন বারের সাবেক সভাপতি ও আয়টা ডিফল্টার মঞ্জুর মোর্শেদ মাহবুবের মনোনীত আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের ভরাডুবি হয়েছে। হাবের সফল সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিমের মনোনীত প্যানেল আটাব সম্মিলিত ফোরাম বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করেছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটাব সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ফোরামের অন্যতম নেতা মোহাম্মদ হেলাল খান।

গতকাল শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত আটাব নির্বাচনে ভুয়া ভোটের ছড়াছড়ির মাঝেও সচেতন ভোটাররা তাদের পছন্দের যোগ্য নেতৃত্বকে বিজয়ী করতে ভুল করেনি। আটাবের সাবেক সভাপতি মঞ্জুর মোর্শেদ মাহবুবের নেতৃত্বে দীর্ঘ পাঁচ বছর পূর্বে মৃত ৫০ নং ভোটার এরোওয়েজ লিমিটেডের স্বত্বাধিকারী সৈয়দ রবিউল আকবরকেও অন্যের ছবি দিয়ে ভুয়া ভোটার বানিয়েছে।

এ ছাড়া সিভিল এভিয়েশন ট্রাভেল এজেন্সির নাম নেই এবং বিদেশের কারাগারে জেল খাটছেন এবং মারা গেছেন এমন অনেককেই ভুয়া ভোটার তালিকাভূক্ত করা হয়েছে বলে আটাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান মনছুর আহমদ কালাম আটাব নির্বাচন বোর্ডের কাছে গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় লিখিত অভিযোগ প্রেরণ করেন। এ অভিযোগ ৩৫ জন ভুয়া ভোটারের তালিকা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন