Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বোর্নবাউথের বিপক্ষে চেলসির হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৩:১৫ এএম | আপডেট : ১১:৩৯ এএম, ১৫ ডিসেম্বর, ২০১৯

প্রিমিয়ার লিগের চেলসিকে শেষ পাঁচ ম্যাচে চতুর্থ হারের স্বাদ দিয়েছে এফসি বোর্নমাউথ। লন্ডনের স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার রাতে ১-০ গোলে জিতেছে বোর্নমাউথ। ড্রয়ের দিকে এগুতে থাকা ম্যাচের শেষ দিকে ব্যবধান গড়ে দেন ইংলিশ মিডফিল্ডার ড্যান গসলিং। টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ের দেখা পেল দলটি।
নিজেদের আগের লিগ ম্যাচে এভারটনের মাঠে হেরে আসা চেলসি বল দখলে এগিয়ে থাকলেও ম্যাচ জুড়ে উল্লেখযোগ্য কোনো সুযোগ তৈরি করতে পারেনি। দ্বিতীয়ার্ধে খেলার ছক পরিবর্তন করেন কোচ ল্যাম্পার্ড। তাতেও লাভ হয়নি।
রক্ষণ জমাট রেখে খেলতে থাকা বোর্নমাউথও তেমন সুযোগ তৈরি করতে পারছিল না। অবশেষে ম্যাচের ৮৪তম মিনিটে দারুণ ফ্লিকে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে জড়ান গসলিং। প্রথমে গোলের বাঁশি বাজাননি রেফারি। ভিএআরের সহায়তায় আসে গোলের সিদ্ধান্ত। ভুলতে বসা জয়ের স্বাদ পায় বোর্নমাউথ। ১৭ ম্যাচে ৯ জয় ও ৬ হারে ২৯ পয়েন্ট নিয়ে তালিকার চারে চেলসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন