Inqilab Logo

ঢাকা, সোমবার , ২৭ জানুয়ারী ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ০১ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

উল্টে পড়ে গেলেন নরেন্দ্র মোদি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৪৫ পিএম

গঙ্গার ঘাটে সিঁড়ি দিয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল শনিবার (১৪ ডিসেম্বর) কানপুরে এ ঘটনা ঘটে। টাইমস অব ইন্ডিয়া অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
ভারতের প্রধানমন্ত্রী মোদি ‘নমামি গঙ্গে’ প্রকল্পের গঙ্গা পরিচ্ছন্নের কাজ পরিদর্শন করতে কানপুরে যান। স্পিডবোটে চড়ে তিনি কাজ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ‘অটল ঘাট’-এর সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান মোদি।
মোদি যখন সিঁড়িতে হোঁচট খান, তখন তার সামনে-পেছনে ছিলেন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা। ছিলেন নেতা-কর্মী ও সরকারি লোকজন। আর টিভি ক্যামেরা তো ছিলই।
মোদি হঠাৎ হোঁচট খেয়ে পড়ে যাওয়ায় উপস্থিত সবাই হতভম্ব হয়ে যান। পাশে থাকা নিরাপত্তা কর্মকর্তারা ছুটে আসেন। সিঁড়িতে পড়ে যাওয়া প্রধানমন্ত্রীকে তারা দ্রæত ধরেন। মোদি নিজেও পরিস্থিতি সামলে নেন। উঠে দাঁড়ান।
নিজেকে খুব ‘ফিট’ দাবি করা মোদির এমন হোঁচট খাওয়ার ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে কেউ কেউ মশকরাও করছেন।



 

Show all comments
  • jack ali ১৫ ডিসেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম says : 0
    Very good--May Allah's curse upon them....
    Total Reply(0) Reply
  • Shahnewaz Chowdhury ১৬ ডিসেম্বর, ২০১৯, ১:৫৮ এএম says : 0
    এর দরকার ছিল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৭ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন