Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তির দাবীতে নেত্রকোনা জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৫১ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তির দাবীতে রবিবার নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে সকাল ১০টায় ছোটবাজারস্থ দলীয় কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট অর্থোপেডিক চিকিৎসক অধ্রাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মজিবুর রহমান খান, তাজেজুল ইসলাম ফারাস সুজাত, পৌর বিএনপির আহবায়ক আব্দুল ওয়াহাব ভূঁইয়া, যুগ্ম আহবায়ক আনিসুল হক খান, সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা তাতীদলের সভাপতি আজিজুল হক, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ আহমেদ বাবু, সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্যফ্রন্টের সাংগঠনিক সম্পাদক শ্যামল ভৌমিক প্রমূখ।
সমাবেশে বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ