Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩৩ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। রবিববার সকালে টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকায় থেকে জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলটি বিশ্বাস বেতকা এলাকার সড়ক প্রদক্ষিণ করে গুডাউন বাজারের সামনে পথসভার আয়োজন করা হয়।
পথ সভায় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপিসাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।
বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিশ্বর্ত মুক্তির দাবি জানান। অন্যথায় আবারও রাজপথে কঠোর অন্দোলনের হুশিয়ারীও দেন নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, শুকুর মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, প্রচার সম্পাদক একিউ মনিরুল হক, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আজগর আলী, শহর বিএনপিসাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা যুবদলের সিনিয়ির আহবায়ক খন্দকার রাশেদুল ইসলাম রাশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, শফিকুর রহমান খান শফিক, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াসমিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিমসহ বিএনপি’র অঙ্গসংগঠনের অন্যন্য নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ