Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার: ডেপুটি স্পিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৫:৪০ পিএম

‘বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার, যার কারণে কৃষকরা ন্যায্য মূল্যে ফসল বিক্রি করতে পারছে। এতোদিন সরকার ইরি মৌসুমের ধান কিনলেও, এবার প্রথম সাধারণ কৃষকের কথা চিন্তা করে আমন মৌসুমেও ধান ক্রয় করছে।’- জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া এসব কথা বলেছেন।

আজ রবিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলা কৃষি বিভাগের আয়োজনে কৃষি প্রণোদনা বিতরণ অনুষ্ঠানের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় পেঁয়াজের দাম বৃদ্ধি সম্পর্কে ডেপুটি স্পিকার বলেন, একধরনের অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের মাধ্যমে পেঁয়াজের দাম বৃদ্ধি করেছে। আর সরকার সেই সিন্ডিকেটকে ধ্বংস করতে ভর্তুকি দিয়ে মানুষের মাঝে মাত্র ৫৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করছে। পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এই বিক্রয় কার্যক্রম অব্যাহত থাকবে।

ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেমা কাওছার মিশু, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান লিটন, উড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহাতাব উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেপুটি স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ