Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

দৈনিক সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে মন্ত্রনালয়: তথ্য প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৬:১৬ পিএম

“কাদের মোল্লা একজন আত্মস্বীকৃত যুদ্ধাপরাধী। আদালতের বিচারের মাধ্যমে তার ফাঁসির রায় হয়েছে, রায় কার্যকরও হয়েছে। একটি প্রত্রিকার (দৈনিক সংগ্রাম) কাগজ তাকে ‘শহীদ’ বলেছে। তাদের (বিষয়ে) কথা বলার ভাষা আমার নাই। এটি বললে মুখের পবিত্রতা নষ্ট হয়ে যায়। ওর মতো একটা রাজাকার, কুলাঙ্গার, জল্লাদ, কসাইতার জন্ম কী আমরা জানি না। যার জন্মের ইতিহাস নাই, একটা খুনি ধর্ষণকারী, বাঙালি হত্যাকারী, মুক্তিযোদ্ধা হত্যাকারী, আমার মা-বোনের হত্যাকারী, তার (বিষয়ে) কথা বলার আর কিছু নেই।”- তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এসব কথা বলেছেন।

আজ রবিবার (১৫ ডিসেম্বর) ‘সম্প্রীতি, বঙ্গবন্ধু ও বাঙালির বিজয়’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এখন সবার প্রশ্ন হচ্ছে, তার বিচার কি হবে? হ্যাঁ, তার বিচার শুরু হয়ে গেছে। সবাই কথা বললে হবে না, কাজ করতে হবে।

সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে জানিয়ে তথ্য প্রতিমন্ত্রী বলেন, এই পত্রিকার বিরুদ্ধে সর্বোচ্চ কঠোর ব্যবস্থা মন্ত্রণালয় (তথ্য মন্ত্রণালয়) নেবে, যেন বাংলাদেশে এই ধরনের ধৃষ্টতা কেউ দেখাতে না পারে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ষীয়ান সাংবাদিক, কলামিস্ট এবং একুশের গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী। অনুষ্ঠানের আয়োজন করে সম্প্রীতি বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ