Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

আড়াইহাজারে ৩৭ কেজি গাঁজা উদ্ধার, সাবেক ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৬:২৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাক্ষন্দী এলাকায় র‌্যাবÑ২ এর একটি টিম অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজা এবং নগদ ৫৯ হাজার টাকা সহ ৪ মহিলা ও ১ পুরুষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রোববার বিকেলে এ অভিযান চালানো হয় । আটককৃতদেরকে থানায় জিঞ্জাসাবাদ চলছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, র‌্যাব Ñ ২ ( মোহাম্মদপুর, ঢাকা) এর জে সি ও ( ৮১৬০) নায়েব সুবেদার কাজী আজাদ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাক্ষন্দী এলাকার হাসেনের নুতন এবং পুরাতন বাড়ীতে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় ফাইজুদ্দীনের ছেলে হাসেন (৫৫), তার স্ত্রী শেলিনা (৪৫), খোকনের স্ত্রী মাজেদা (৪৩), শরীফের স্ত্রী নিলুফা (৩৭) নিজামের স্ত্রী লাইলী বেগম (৪২) কে হাসেনের দুই বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হাসেন ব্রাক্ষন্দী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য।

এর মধ্যে মাজেদার বাড়ী ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগর থানার নলঘরিয়া গ্রামে। নিলুফার বাড়ী ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ গ্রামে এবং লাইলী বেগমের বাড়ী একই এলাকায়।

আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, র‌্যাব ২ গ্রেফতারকৃত ৫ জন আসামীদের নামে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে আড়াইহাজার থানায় হস্তান্তর করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ