Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ, আহত ৫, মহাসড়কে মোটরসাইকেলে আগুন

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ৭:০২ পিএম

মীরসরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে রবিবার ( ১৫ ডিসেম্বর) ছাত্রলীগের দুগ্রুপের দফায় দফায় মারামারি, সংঘর্ষ ও এক পর্যায়ে বিকাল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এক পক্ষের কর্মীরা প্রতিপক্ষের একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয়। অবশেষে বিকেল নাগাদ মাঠে নেমে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে মীরসরাই থানা পুলিশ।
প্রাপ্ত তথ্যে জানা গেছে, মীরসরাই পৌরসভা ছাত্রলীগের পূর্ব থেকে পরস্পর দ্বন্ধের জের ধরে দুপক্ষের মধ্যে গত কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। এক পর্যায়ে রবিবার ( ১৫ ডিসেম্বর ) সকালে অভি ও আরাফাত গ্রুপের মধ্যে হাতাহাতি ও মারামারি হয়। এতে অভি গ্রুপের কয়েকজন সকাল ১১টায় আরাফাতকে কুপিয়ে জখম করলে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। এসময় আরাফাত সহ দুপক্ষের অন্তঃত ৫ ছাত্রলীগ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। এক পর্যায়ে আরাফাত গ্রুপের কয়েকজন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুলকলি মিষ্টির দোকানের সামনে প্রতিপক্ষের মীরসরাই পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক মোঃ লিটন এর মোটর সাইকেলটি পেয়ে প্রথমে ভাংচুর করে ও পরে আগুন ধরিয়ে দেয়। অবশেষে পরিস্থিতি বেসামাল রুপ নিলে মীরসরাই থানা পুলিশের ওসি তদন্ত বিপুল দেবনাথ এর নেতৃত্বে পুলিশ দল ঘটনাস্থলে এসে উভয়পক্ষকে তাড়া করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই বিষয়ে মীরসরাই থানার ওসি জাহিদুল কবির জানান পরিস্থিতি নিয়ন্ত্রনে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, এখনো কেউ লিখিত অভিযোগ প্রদান করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা ও গ্রহন করবেন। উক্ত ঘটনার বিষয়ে মীরসরাই পৌরছাত্রলীগের সাধারন সম্পাদক জাফর ইকবাল নাহিদ বলেন এমন ঘটনা অনাকাংখিত, ছাত্রলীগের উপজেলা ও পৌর নেতৃবৃন্দ শীঘ্রই এই বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ