Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রাজবাড়ীতে দোয়ার মাহফিল

রাজবাড়ী জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

রাজবাড়ী জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নানের ৩য় মৃত্যবার্ষিকী উপলক্ষে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে মরহুমে ৩য় মৃত্যবার্ষিকী উপলক্ষে জেলা আ.লীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় রাজবাড়ী জেলা আ.লীগের সিনিয়ার সহ-সভাপতি ডা. এস এ সোবাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা রাখেন রাজবাড়ী জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বাস অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী। বিশেষ অতিথির বক্তৃতা করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চেীধুরী, হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী সদর উপজেলা আ.লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মো. ওয়াহিদুজ্জামান, পৌর আ.লীগের সভাপতি অ্যাড. উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি প্রমুখ।
এ সময় বক্তারা জানান, অ্যাডভোকেট আব্দুল মান্নান ছিলেন এক সত্যবাদি ও মিষ্টভাষী রাজনীতিবিদ। তিনি সুনামের সাথে রাজবাড়ীর জজ কোর্টের সিনিয়র আইনজীবী হিসেবে দায়িত্ব পালন করেছেন। জেলা বার এসোসিয়েশনের সভাপতি হিসেবেও তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। পরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন