Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আমি সন্তান চাই’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বলিউডের দুই স্টার নায়িকা দীপিকা পাড়–কোন ও রণবীর সিং বিয়ের পর এক বছর পার করেছেন। এবার সন্তান চাইছেন রণবীর সিং! স¤প্রতি একটি টক শোয়ে এসে দীপিকার সঙ্গে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন রণবীর সিং। টক শোয়ের প্রমোর ভিডিও ক্লিপিংস ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে রণবীরকে তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হয়। সেখানেই রণবীর বলেন, তিনি এবার নিজের সন্তানের পৃথিবীতে আসার অপেক্ষায় রয়েছেন।

ভবিষ্যতে সন্তানদের সঙ্গে তিনি অনেক সময় কাটাতে চান। এখানেই অবশ্য শেষ নয়। ভবিষ্যতে ছবি পরিচালনায় আসতে চান বলেও জানান বলিউডের ‘খলজি’। পাশাপাশি ডিজে-হয়ে সমুদ্র সৈকতে বেশ অনেকটা সময় কাটাতে চান বলেই মন্তব্য করেন রণবীর সিং
প্রসঙ্গত, এর আগে অসংখ্যবার দীপিকার ছবি দেখে তার সন্তানসম্ভবা হওয়ার জল্পনা তৈরি হয়েছে। যদিও রণবীরের এই ইচ্ছার কথা শুনে দীপিকা অবশ্য কোনও মন্তব্য করেননি। সূত্র : মুভিমুড নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ