Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিরুষ্কার সন্তানেই তৈমুর রক্ষা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বলিউডের এক সময়কার সাড়া জাগানো অভিনেত্রী শর্মিলা ঠাকুর পতৌদি পরিবারের ‘সিনিয়র মোস্ট’ সদস্য। তিনি বলেছেন, বিরাট-অনুষ্কার সন্তান এলেই একমাত্র রেহাই পাবে তৈমুর!
শর্মিলা হঠাৎ করে এমন কথা কেন বললেন? তাহলে কি আর পাঁচজন গুরুজনের মতো শর্মিলাও চাইছেন অনুষ্কার কোল আলো করে এবার একটা সন্তান আসুক? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
মা করিনা কাপুর খান এবং বাবা সইফ আলি খানের মতোই তৈমুরকে নিয়ে ইতিবাচক দাদী শর্মিলা। তাই তার দুষ্টু-মিষ্টি নাতিকে দেখলেই পাপারাজিদের যে ক্যামেরার ঝলসানি, তা মোটেই তার পছন্দ নয়। স¤প্রতি করিনা কাপুর খানের রেডিও চ্যাট শোয়ে এসে ওই কথা বলেন শর্মিলা ঠাকুর।

পতৌদিরা এর আগেও অনেকবার অনুরোধ করেছেন তৈমুরের ছবি না তুলতে। কিন্তু তাতে পাপারাজিরা বিন্দুমাত্র কর্ণপাত করেনি। সইফ-করিনার সন্তানকে বাগে পেলেই পড়েছে ক্যামেরার শাটার। আর ছোট্ট তৈমুরকে নিয়ে মিডিয়ার বাড়াবাড়ি মোটেই পছন্দ করেন না শর্মিলা।
শর্মিলার বক্তব্য, এবার বোধহয় ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডি তথা জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সন্তান হলেই তৈমুরের ওপর থেকে মিডিয়ার ক্যামেরার ফ্ল্যাশ থামবে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ