Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলায় অবস্থিত যমুনা জুট মিলের সামনের মহাসড়কে গতকাল রোববার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে।
নিহতরা হলো, রাজশাহী নগরীর শাহমখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক সিফাত হোসেন (২০) ও রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাটের মৃত বরকত আলীর ছেলে পথচারী খায়ের আলী (৫০)। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলায় থাকা যমুনা জুট মিলের সামনে রাজশাহী-নওগাঁ সড়কের ওপরে থাকা পথচারী খায়ের আলীকে ধাক্কা দেয় মোটরসাইকেল চালক। এ ঘটনায় পথচারী আহত হন। আর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক সিফাত নিজেও রাস্তায় ছিটকে পড়েন। পরে মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগে নেওয়ার পরপরই তাদের দুইজনের মৃত্যু হয়।
অন্যদিকে, রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. মাসুদ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার সকাল ১১ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার আমনুরা রোড গোরস্থান সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।
সে রামনগর গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর বড় ছেলে। স্থানীয়রা জানান, সকাল ১১ টার দিকে মাসুদ মোটরসাইকেল যোগে আমনুরার দিকে যাচ্ছিলেন পথিমধ্যে ট্রাক নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসত মৃত ঘোষণা করে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২০ সেপ্টেম্বর, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ