Inqilab Logo

ঢাকা, রোববার , ১৯ জানুয়ারী ২০২০, ০৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে তরুণীকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

মোবাইলে প্রেমিকাকে বাগেরহাট থেকে ডেকে এনে গোপালগঞ্জে প্রেমিকসহ ৩ জন মিলে ধর্ষণ করেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামে। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় প্রেমিকসহ ৩ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি রাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা পশ্চিমপাড়া গ্রামে। গত শনিবার রাতে পুলিশ মূল অভিযুক্ত রফিক মুন্সিকে (২১) গ্রেফতার করেছে। রফিক টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামের হাবিবুর মুন্সির ছেলে। মামলার অপর আসামিরা হলেন একই গ্রামের ছবেদ আলী শেখের ছেলে মাজহারুল শেখ (২২) ও মিজানুর রহমান শেখের ছেলে আবু দাউদ মিল্টন শেখ (২১)।
মামলার বরাত দিয়ে টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম জানান, গত ৯ মাস আগে ওই তরুণী রফিকের ভ্যানে ওঠে। তারপর তাদের সাথে পরিচয় ঘটে। প্রায়ই তারা মোবাইলের মাধ্যমে প্রেমালাপ করতো। গত ১৩ ডিসেম্বর ওই তরুণীকে ফোনে ডেকে কৌশলে টুঙ্গিপাড়া উপজেলার গওহরডাঙ্গা গ্রামের একটি বাঁশ বাগানে নিয়ে ৩ জনে ধর্ষণ করে। ১৪ ডিসেম্বর মামলা দায়েরের পর পুলিশ মূল আসামিকে গ্রেফতার করেছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। গোপালগঞ্জ জেনারেল হাসপতালের সহকারী পরিচালক ডা.অসিত মল্লিক বলেন, শনিবার ওই তরুণীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে ধর্ষণের আলামত পাওয়াগেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৭ জানুয়ারি, ২০২০
১৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন