Inqilab Logo

ঢাকা, সোমবার , ২০ জানুয়ারী ২০২০, ০৬ মাঘ ১৪২৬, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ফুলপুরে বিজয় দিবসে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১১:১৭ এএম

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সকালে ফুলপুর পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা ও সালাম গ্রহণ করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। এ সময় সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম,ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ও উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার। জাতীয় পতাকা উত্তোলনের পর বেলুন ও পায়রা উড়ানো হয়।সেই সাথে সম্মিলিত কুজকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়।সম্মিলিত কুচকাওয়াজ এবং শারীরিক কসরত প্রদর্শনে অংশ নেন পুলিশ,আনসার ও ভিডিপি, বিএনসিসি,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,স্কাউট। ফুলপুর খেলার মাঠের উক্ত অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বশার ভূইয়া। আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র মোঃ আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খলিলুর রহমান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল হক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাছরিন আক্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফেরদৌস, সমাজ সেবা অফিসার শিহাব উদ্দিন খান, পল্লী উন্নয়ন অফিসার এনামুল হক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মেহেরুন সিদ্দিকী, একাডেমিক সুপারভাইজার পরিতোষ সূত্রধর, ফুলপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জসিম উদ্দিন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক।

এর আগে ভোরে ভাষা সৈনিক এম শামছুল হক চত্বরে মুক্তিযোদ্ধ স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।
প্রথমে উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবায়ক এমএ হাকিম সরকার, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান, জেলা আ'লীগ সদস্য শাহ কুতুব চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগ, সিনিয়র সহকারী পুলিশ সুপার দীপক চন্দ্র মজুমদার ও ওসি ইমারত হোসেন গাজীর নেতৃত্বে ফুলপুর থানা, মেয়র আমিনুল হকের নেতৃত্বে ফুলপুর পৌরসভা পুস্পস্তবক অর্পন করেন। পরে পর্যায়ক্রমে , মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ, সেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি), জাতীয় পার্টি, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি,স্কাউট, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সাহিত্য পরিষদ, ফুলপুর প্রাথমিক শিক্ষক সমিতি, ফুলপুর প্রেসক্লাব, ফুলপুর ডিগ্রী কলেজ,মহিলা ডিগ্রী কলেজ, ফুলপুর মহিলা কামিল মাদ্রাসাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের অঙ্গ সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান পর্যায়ক্রমে পুস্পস্তবক অর্পন করেন। পুস্পস্তবক অর্পন শেষে জাতির শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ