Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সম্পূর্ণভাবে বিতাড়িত করতে হবে: ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ পিএম
‘নতুন পর্বে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রবেশ করেছে। এই নতুন প্রজন্মের চ্যালেঞ্জ হচ্ছে গত ১০ বছর যে সাম্প্রদায়িক জঙ্গিবাদ শক্তি আমরা পরাজিত করেছি, এই পরাজিত শক্তি যেন আর মাথাচাড়া দিতে না পারে। আমরা সেই নিশ্চয়তার ওপর দাঁড়িয়ে বাংলাদেশের স্বাধীনতার রজতজয়ন্তী উদযাপন করতে চাই।’- জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এসব কথা বলেছেন।

আজ সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিজয় দিবস উপলক্ষে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে জাসদ সভাপতি এসব কথা বলেন।

ইনু বলেন, সাম্প্রদায়িক শক্তি, জঙ্গিবাদ, যুদ্ধাপরাধী, জামাতের দোসর বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সম্পূর্ণভাবে বিতাড়িত করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রেখে এর সুফল ঘরে ঘরে প্রতিষ্ঠা করতে হলে বৈষম্য কমাতে হবে।

এ সময় গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) প্রকাশিত রাজাকারের তালিকা প্রকাশের উদ্যোগকে প্রশংসনীয় বলেও মন্তব্য করেন জাসদ সভাপতি।

 



 

Show all comments
  • Md Shahidul Islam ১৬ ডিসেম্বর, ২০১৯, ৮:০৪ পিএম says : 0
    Uner kotha barta valo na. Montritto na peye ekon pagol hoye abol tabol bokchen.
    Total Reply(0) Reply
  • malek ১৬ ডিসেম্বর, ২০১৯, ২:২১ পিএম says : 0
    Ino emon kotha bolchen deshe arekbar obbontorin jodde lifto hobe. Ethe uni shomporno dayi hoben. Uner kotha bartha valo na. Unake shotorko kore din. Montritto na peye ekon paghol hoye abol tabol bokchen.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনু

১০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ