Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

বাকৃবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

বাকৃবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ১:৪৩ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) মো. আনসার আলী নামের এক সাধারণ শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। বিশ^বিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক মো শাহ আলমের বিরুদ্ধে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন ভুক্তোভোগী শিক্ষার্থী আনসার আলী। রবিবার সন্ধ্যায় বিশ^বিদ্যালয়ের জব্বারের মোড়ে এ ঘটনা ঘটে।

ভেটেরিনারি অনুষদের ৪র্থ বর্ষের ও ফজলুল হক হলের আবাসিক শিক্ষার্থী আনসার আলী তার লিখিত অভিযোগে জানান, রবিবার সন্ধ্যা ৭ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জব্বার মোড়ে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক মো শাহ আলম অকারণে আমার সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পরেন। এরপর বাকৃবি শাখা ছাত্রলীগের সহ- সম্পাদক মো. মেহেদী হাসান বিপ্লব সেখানে উপস্থিত হলে তার উস্কানিতে শাহ আলম দোকানের লাকড়ি এনে আমার উপর অতর্কিত হামলা চালায়। এতে আমার ডান হাতের কাঁধের সংযোগস্থল আলাদা হয়ে যায় এবং মাথা ও কপালে প্রচন্ড আঘাত পাই।

অভিযুক্ত ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক শাহ আলম বলেন, আনসার আলীর ব্যবহার নিয়ে আমার আগে থেকেই ক্ষোভ ছিল। তবে গতকাল আবার একই ব্যবহার করায় আমার মেজাজ নিয়ন্ত্রণ করতে পারিনি। এতে তার হাত ভেঙ্গে যাবে বুঝতে পারি নি। এটা অ্যাক্সিডেন্টালি হয়ে গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, এসব বিষয়কে কোনোভাবেই প্রশ্রয় দেওয়া হবে না। খুব তাড়াতাড়ি তদন্ত কমিটি গঠন করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাকৃবি ছাত্রলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ