Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নেছারাবাদে আম গাছে নববধূর ঝুলন্ত লাশ

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ২:৩৯ পিএম

নেছারাবাদের আটঘরে কনিকা(১৮) নামে এক নব বধূর হাতের মেহেদীর রং শুকাতে না শুকাতেই তার ঝুলন্ত লাশ পাওয়া গেল বাড়ীর পাশে আম গাছে। সোমবার সকালে পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় থানায় ইউডিডি মামলা দায়ের করে লাশ পিরোজপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানাযায়, আটঘরের ৪নং ওয়ার্ডের বিপুল মজুমদারের ছেলে বিকাশ মজুমদার গত ছয় মাস আগে ওই মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করে বাড়ীতে আনেন। বিয়ের পর মাস দুয়েক তাদের সংসার ভালই চলছিল। পর থেকে তাদের সংসারে নানা বিষয় নিয়ে চাপা কলহ বেধেই থাকত। হটাৎ সোমবার সকালে তাদের বাড়ীর পাশে একটি আম গাছে প্রতিবেশিরা ওই নব বধূর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দেয়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
নেছারাবাদ থানার এস,আই মো: মজিবুর রহমান জানান, খবর পেয়ে ওই নব বধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মেয়ের স্বজনরা যদি মামলা করতে চান তাহলে তদন্ত সাপেক্ষে মামলা নেয়া হবে।
ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার জানান, শুনেছি মেয়েটি আত্মহত্যা করেছে। তবে কি কারনে আত্মহত্যা করেছে তা তিনি জানেন না বলে চেয়ারম্যান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ