Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিপিএলের চট্টগ্রাম পর্বে অনিশ্চিত তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম

দু:সংবাদ যেন পিছু ছাড়ছে না তামিম ইকবালের। এবার বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে আচমকাই ঢাকা প্লাটুনের সমর্থকদের জন্য দুঃসংবাদ বয়ে আনলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল খান। অসুস্থতার কারণে চট্টগ্রাম পর্বে খেলা নিয়ে আছে অনিশ্চয়তা।
তামিমের অসুস্থতার ব্যাপারে ঢাকা প্লাটুনের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, 'তামিমের অনেক জ্বর। ও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে দিয়েছে। আমরা দেখব ও খেলতে পারে কি না।'
জানা যায়, ফুড পয়জনিং থেকে জ্বরে ভুগছেন বাঁহাতি এ ব্যাটসম্যান। যার কারণে হাসপাতালেও যেতে হয়েছে তামিমকে। তাই ঢাকা প্লাটুনের হয়ে চট্টগ্রাম পর্বে খেলার সম্ভাবনা কম।
আগামীকাল থেকে শুরু হচ্ছে বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলা। যেখানে ১৮ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামবে ঢাকা। এখন পর্যন্ত এই আসরে তিন ম্যাচে দুই জয় ও এক হারে পয়েন্ট টেবিলের দুইয়ে আছে তামিমের ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১৮ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১৫ জানুয়ারি, ২০২০
১৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন