Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

যশোরে বিজয় দিবস উদযাপিত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৩৬ পিএম

যশোরে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়। ভোর ৬টায় ৩১ বার বিজয়ের তোপধ্বনির মধ্যদিয়ে মূল কার্যক্রম শুরু হয়। তারপর বিজয় স্তম্ভে শ্রদ্ধা, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা, সমাবেশ কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন হয়।
সকাল ৮টায় শহরের মণিহার এলাকায় স্মৃতিস্তম্ভে ফুল দেয়ার মাধ্যমে স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গ ও ত্যাগ স্বীকারকারীদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে যশোরবাসী। সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, যশোর শিক্ষাবোর্ড, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সাংবাদিক ইউনিয়ন, বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। হাজারো মানুষের ঢল নামে বিজয়স্তম্ভে। এসময় মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে শপথ পাঠ করা হয়। এরপর শামস-উল-হুদা স্টেডিয়ামে সকাল ৯টায় কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় দিবস

১৭ ডিসেম্বর, ২০১৯
১৭ ডিসেম্বর, ২০১৯
১৭ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ