Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকা থেকে ইয়াবাসহ যুবক আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা সোমবার বিকাল ৩টার দিকে কলমাকান্দা উপজেলার কালাচাঁন মোড় নামক স্থান থেকে ৫পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে।
বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার অধিনায়ক লেঃ কর্ণেল সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া বিওপি’র সুবেদার অসিত কুমার নন্দী’র নেতৃত্বে বিজিবি একটি টহল দল সোমবার বিকাল ৩টার দিকে ভারতীয় সীমান্ত ১১৭৩ নং মেইন পিলার হতে ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে কালাচাঁন মোড় নামক এলাকায় টহলদান কালে একজন বেসামরিক যুবককে মোটর সাইকেল যোগে সীমান্ত এলাকা ফুলবাড়ী থেকে লেঙ্গুড়ার দিকে আসতে দেখে। বিজিবি’র জোয়ানরা তাকে চ্যালেঞ্জ করলে উক্ত যুবক মোটর সাইকেল ফেলে রেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। বিজিবি’র জোয়ানরা তাকে ধাওয়া করে আটক করে। পরে তার মোটর সাইকেল তল্লাশী করে মোটর সাইকেলের সীটের নীচ থেকে ৫ পিস ইয়াবা উদ্ধার করে। তারা এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেল ও হেলমেট জব্দ করে। আটককৃত যুবক হচ্ছে, কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের ফুলবাড়ী গ্রামের মোঃ আব্দুল বারেকের পুত্র মোঃ সেলিম(২১)।
তিনি আরো জানান, আটককৃত যুবককে মাদকদ্রব্য ও জব্দকৃত মালামাল সহ কলমাকান্দায় থানায় হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ