Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার সব উন্নয়ন কাজের দাবিদার জনগণ

নবাবগঞ্জে সালমান এফ রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন খাত ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব উন্নয়ন কাজের দাবিদার জনগণ। শেখ হাসিনাকে আপনারা সহযোগিতা করলে ২০২১ সালের মধ্যে দেশ আরও উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করবে।
গতকাল সোমবার ঢাকা জেলার উপজেলার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এফ রহমান বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বিশ্ববাসীর কাছে বাংলাদেশ ইতোমধ্যে উন্নয়নের মডেল হিসেবে পরিচিত হয়ে গেছে। এর আগে এমপি উপজেলা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ জাতীয় কমিটির সাবেক সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মঞ্জু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু বকর সিদ্দিক আবু, সহকারী কমিশনার (ভ‚মি) মো. রাজিবুল ইসলাম, ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের সভাপতি মমতাজ উদ্দিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, ঢাকা জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য, সাবেক যুবলীগ নেতা মাহবুবুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান এফ রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ