Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ভাটারায় মাইক্রোবাস চাপায় ১ জন নিহত : চালক কারাগারে

অটোরিকশার ধাক্কায় দোকান কর্মচারী নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 রাজধানীর ভাটারার নর্দ্দা এলাকায় মাইক্রোবাস চাপায় সুদীপ্ত সবুজ (২৮) নামের এক তরুণ নিহত হয়েছে। রোববার রাত ১১ টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাস চালক রাসেলকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে তাকে ঢাকার সিএমএম আদালতে পাঠানো হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। অন্যদিকে ভাটারায় সিএনজি অটোরিকশার ধাক্কায় মোঃ বাচ্চু মিয়া (৫২) নামে মাংস দোকানের এক কর্মচারী নিহত হয়েছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ভাটারার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত রাসেলের গ্রামের বাড়ি হবিগঞ্জের মাধবপুরের মালঞ্চপুর গ্রামে। তার বাবার নাম মো. আরিছ। বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় থাকেন।

মামলার তদন্ত কর্মকর্তা ভাটারা থানার এসআই হাসান পারভেজ বলেন, রোববার রাত ১১টারদিকে ভাটারার নর্দ্দা অনন্ত এনার্জি রিসোর্স লিমিটেড নামের একটি সিএনজি স্টেশনের সামনে মাইক্রোবাসটি মোটরসাইকেল আরোহী সুদীপ্তকে ধাক্কা দেয়। এতে সুদীপ্ত রাস্তায় পড়ে যান। গুরুতর জখম সুদীপ্তকে সেখান থেকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি আরো জানান, সুদীপ্তকে চাপা দেওয়া মাইক্রোবাস চালক রাসেলের কাছ থেকে গাড়ির লাইসেন্সের কাগজপত্র জব্দ করা হয়েছে। জব্দ করা হয়েছে মাইক্রোবাসটিও। রাসেলের ড্রাইভিং লাইসেন্স ছিল। গাড়ির মালিককে খোঁজা হচ্ছে। সুদীপ্তর মৃত্যুর ঘটনায় তার স্ত্রী বীথিকা হালদার সোমবার বাদী হয়ে রাসেলের বিরুদ্ধে দন্ডবিধির ৩০৪-খ ধারায় মামলা করেন।

অন্যদিকে নিহতের ছেলে সায়েদুল ইসলাম জানান, তারা বাড্ডার বড় বেরাইদ এলাকায় থাকেন। তার বাবা উত্তরার একটি মাংসের দোকানে কসাইর কাজ করেন। গতকাল ভোরে বাসা থেকে তিনি ওই দোকানে যাচ্ছিলেন। পথে নতুন বাজার এলাকায় রাস্তায় পার হওয়ার সময় একটি সি এন জি অটোরিকশা তাকে ধাক্কায় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন