Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

মহেশপুরে ডাকাতির চেষ্টা কালে পুলিশের গুলিতে ডাকাত নিহত

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১০:২৯ এএম | আপডেট : ১১:৫০ এএম, ১৭ ডিসেম্বর, ২০১৯

রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা কালে পুলিশের সাথে গুলিতে ১ডাকাত নিহত হয়েছে। নিহত ডাকাত শাহারুল ইসলাম খোকন(৩৫) মহেশপুর উপজেলার জাগুসা হাবাসপুর গ্রামের মৃত আব্দুল হামিদ এর পুত্র।তার লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।
এলাকাবাসী জানান , ১৭ডিসেম্বর দিবাগত রাত পনে ২টার সময় জীবননগর – খালিশপুর মহাসড়কের কৃঞ্চচন্দ্রপুর গ্রামের বাকড়ার খাল নামক স্থানে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা করে। এ খবর পেয়ে হাইওয়ে ডিউটি রত মহেশপুর থানা পুলিশের একটি টহলদল ঘটনা স্থলে পৌছালে ডাকাতদল গুলিবর্ষন শুরু করে । এ সময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ১জন ডাকাত নিহত হয়।ডাকাত দলের অন্য সদস্যরা এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়।
মহেশপুর থানার ওসি রাশেদুল আলম জানান, রাস্তায় গাছ ফেলে ডাকাতি হচ্ছে এ সংবাদ পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে ডাকাতদর গুলি বর্ষন করতে থাকে।পুলিশও পাল্টা গুলি বর্ষন করলে ক্রস ফায়ারে এলাকার চিহ্নিত ডাকাত ও একাধিক ডাকাতি মামলার আসামী শাহারুল ইসলাম খোকন নিহত হয়। ঘটনাস্থল হতে ১টি সুটারগান, ১রাউন্ড গুলি,১টি গাছ কাটা করাত,২টি দা ও ১টি কুড়াল উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ