Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুপুরে বিজয় র‌্যালি বের করবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ পিএম

মহান বিজয় দিবস উপলক্ষে আজ মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজধানী ঢাকায় বিজয় র‌্যালি বের করবে বিএনপি। এদিন দুপুর ২টায় নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিজয় র‌্যালিটি শুরু হবে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে ইতোমধ্যে র‌্যালি করার অনুমতি পেয়েছে বিএনপি

বিষয়টি নিশ্চিত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ বলেছেন, ‘মঙ্গলবার বিজয় র‌্যালির জন্য আমরা পুলিশের অনুমতি পেয়েছি। দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিজয় র‌্যালিটি শুরু হয়ে মালিবাগ মোড় ঘুরে আবারও নয়াপল্টনে এসে মিলিত হবে।’

তিনি জানান, সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে র‌্যালিটির উদ্বোধন করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। র‌্যালিতে দলের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের দুপুর ২টার মধ্যে নয়াপল্টনে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন রিজভী।

তিনি আরও জানান, মহান বিজয় দিবস উপলক্ষে আগামীকাল বুধবার (১৮ ডিসেম্বর) ঢাকা মহানগর নাট্যমঞ্চে বিএনপির উদ্যোগে আলোচনা সভা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ