Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

নোয়াখালী সদরের দাদপুরে অস্ত্র-গুলিসহ ২ জন আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ৩:১৩ পিএম

নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়ন থেকে সুলতান মাহমুদ শাকিল (২৫) ও মনিরুল ইসলাম সুজন (২৪) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, দাদপুর এলাকার গোলাম কিবরিয়া প্রকাশ কিরণ মাস্টারের ছেলে সুলতান মাহমুদ শাকিল ও একই এলাকার আবদুস শহিদের ছেলে মনিরুল ইসলাম সুজন।
জানা গেছে, সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দাদপুর ইউনিয়নের বারাহীপুর এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলো শাকিল ও সুজন। এসময় সন্দেহ হলে তাদের গতিরোধ করে স্থানীয় লোকজন। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীরে তল্লাশি চালিয়ে এলজি ও গুলি উদ্ধার করে।
সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন জানান, তাদের বিরুদ্ধে ১টি অস্ত্র মামলাসহ আগের ২টি মামলা রয়েছে। তারা এলাকার চিহিৃত সন্ত্রাসী। ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ