Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি রাজাকারদের গাড়ীতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দিয়েছিল- খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৯, ৫:১৮ পিএম

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপি রাজাকারদের গাড়ীতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দিয়েছিল অথচ আজ তারা রাজাকারের তালিকা নিয়ে প্রতিবাদ করছে। জনগণকে সঙ্গে নিয়ে সরকার দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছে। জাতীয় শোক দিবস পালন করতে গিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা হামলার শিকার হয়েছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা একটুকু পিছুপা হয়না। আগামীতে আওয়ামী লীগে নতুন নেতৃত্বে মাধ্যমে দল এগিয়ে যাবে। বাংলাদেশ এখন দরিদ্র দেশ নয়, বর্তমান সরকারের নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী।
তিনি আরো বলেন, সারাদেশের জনগণ রাজাকারের তালিকা নিয়ে অনেক খুশি আছে। সরকার রাজাকারের তালিকা প্রকাশ করেছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, আপনার বাবা মির্জা রুহুল আমিন ঠাকুরগা জেলার একজন কুখ্যাত যুদ্ধাপরাধী ছিলেন। অথচ আপনারা বলছেন রাজাকারের তালিকা সরকার নাকি বিএনপিকে হেনস্থা করার জন্য করেছে। বাংলার মাটিতে কোনভাবেই যুদ্ধাপরাধী ও রাজাকারের ঠাঁই হবে না। বর্তমান সরকার ক্ষমতায় এসে জনগণকে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার করেছে। একইভাবে জনগণকে সাথে নিয়ে একাত্তরের যুদ্ধাপরাধী রাজাকার আলবদরদের বিচার করেছে।
উল্লেখ্য, ২০১২ সালের ১৯ ডিসেম্বর বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালিদ মাহমুদ চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ