Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিপিএল কর্নার : ফের অন্ধকারে সাগরিকা

স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম থেকে | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১২:২২ এএম

ফের অন্ধকারে সাগরিকা
দুপুরের ম্যাচে নিখোঁজ হওয়া ড্রোন ক্যামেরা নিয়ে তখনও চলছিল আলোচনা। সন্ধ্যার ম্যাচে আরেকটি ঘটনা ফের বিতর্কিত করলো জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের নামে হওয়া বিশেষ এই বিপিএল। সিলেট থান্ডার ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মধ্যকার ম্যাচটি চলছিল ঠিকঠাক। কিন্তু হঠাৎই মাঠে বিদ্যুৎ বিভ্রাট দেখা দেয়। মাঠের ফ্ল্যাডলাইটের আলোর প্রবাহ কমে যায়। ফলে প্রায় ১৩ মিনিটের মতো বন্ধ থাকে খেলা। রাত ৮টা ৩৮ মিনিট থেকে খেলা বন্ধ থাকে। এরপর ৮টা ৫১ মিনিটের দিকে ফের শুরু হয় খেলা। হঠাৎ বিদ্যুৎ বিভ্রাটের কারণ ব্যাখ্যা করে স্টেডিয়ামের গ্রাউন্ডস ম্যানেজার আব্দুল বাতেন জানিয়েছেন, ‘বাইরে ইন্টারফেসে একটা ফ্র্যাকচার হয়েছে হঠাৎ করে। এসব কারণে ফ্ল্যাডলাইটটা বন্ধ হয়ে আবার শুরু হয়। এটা আসলে বাসার লাইটের মতো না। একটি সেনসিটিভ তো। তাই ধরতে পারে না।’

চলতি বছরের জানুয়ারিতে অনুষ্ঠিত হওয়া বিপিএলেও বিদ্যুৎ বিভ্রাটের ঘটনা ঘটেছিল। এর আগে বিশ^কাপের মতো আসরেও বিদ্যুৎ বিভাট নিয়ে লজ্জায় পড়তে হয়েছিল বাংরাদেশের পয়া এই ভেন্যুটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্ধকার

১৫ অক্টোবর, ২০২১
৯ সেপ্টেম্বর, ২০১৯
১৭ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ