Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে দুর্বৃত্তের আগুনে পান বরজ ক্ষতি

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ১:৫৩ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের স্বর্পবেতেঙ্গা গ্রামের রেল গেটের পাশের মাঠে দুইটি পান বরজে বুধবার ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা আগুন দিয়ে ক্ষতি করেছে।

জানা যায়, উপজেলার জামালপুর ইউনিয়নের বেতেঙ্গা গ্রামের ইউসুফ শেখের ছেলে খায়ের শেখ ও জাহাঙ্গীর খানের ছেলে আকমল খানের দুইটি পান বরজে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়ে ক্ষতি করেছে।

ক্ষতিগ্রস্ত পান বরজ মালিক খায়ের শেখ ও আকমল খান জানান, বুধবার ভোর ৪টার দিকে দুইটি পান বরজে কেবা কাহারা আগুন ধরিয়ে দুইটি পান বরজের ক্ষতি করেছে। আগুন দেখে, মসজিদের ইমাম আজিজ চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে করেন। মসজিদের ইমামের কারণে বরজ মালিকের পান বরজ গুলো রক্ষা পেয়েছেন। এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান. পান বরজে আগুন,এটা খুবই দুঃখ জনক বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বরজ মালিকদেরকে আশ্বাস প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ