Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯৯৯তে ফোন করে পুলিশের সহায়তায় মানসিক প্রতিবন্ধী খুঁজে পেল তার পিতাকে

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৪ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সহায়তায় মানসিক প্রতিবন্ধী ছেলে খুঁজে পেল তার পিতাকে। মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার কেছকিমুড়া এলাকা থেকে রবিউল(১৬)নামের ওই মানসিক(বিশেষায়িত শিশু)প্রতিবন্ধিকে উদ্ধার করে থানা পুলিশ। বুধবার দুপুরে তাকে তার পিতার নিকট হস্তান্তর করা হয়।

চৌদ্দগ্রাম থানার ওসি আব্দুল্লাহ আল মাহফুজ জানান, মঙ্গলবার গভীর রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে মানসিক প্রতিবন্ধি (বিশেষায়িত ছেলে শিশু) রবিউলকে উদ্ধার করা হয়। তাকে থানায় এনে সার্বিক সেবা প্রদান করা হয়। পরবর্তীতে সে জানায়, তার নাম রবিউল ও বাড়ী জেলার নাঙ্গলকোট উপজেলার মালনচর গ্রামে। এই তথ্যের ভিত্তিতে নাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় তার পরিবারে সংবাদ পৌছানোর পর বুধবার দুপুরে শিশুটির পিতা মজিবুল হক মিজান থানায় এসে তাকে সনাক্ত করে। পরে পিতার নিকট তাকে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী

১৪ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ