Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদক শীর্ষ সন্ত্রাসী সাদিক গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম | আপডেট : ৪:১০ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৯

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইয়ের চার লাখ টাকা।

সাদিকের বিরুদ্ধে বিকাশ এজেন্টের ২৪ লাখ টাকা ছিনতাই, বেআইনি অস্ত্র রাখা, চাঁদাবাজি ও পর্ণোগ্রাফি মামলাসহ চারটি মামলা রয়েছে।
সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারান চন্দ্র জানান, সাদিকুরকে ঢাকা থেকে গ্রেফতারের পর বুধবার সাত দিনের রিমান্ডের আবেদন করে সাতক্ষীরার আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর কালিগঞ্জের পাওখালিতে বিকাশ এজেন্টের ২৪ লাখ টাকা ছিনতাই চক্রের মাস্টার মাইন্ড সাদিকুরের দুই সহযোগী সাইফুল ও মামুনুল ইসলাম দ্বীপ পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। এরপর থেকে সে পলাতক ছিলো। সংগঠনের শৃংখলা বিরোধী কাজের সাথে জড়িত থাকার দায়ে সৈয়দ সাদিকুরকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কার ও জেলা কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি। সাদিকের ছিনতাই, অবৈধ অস্ত্র রাখার মামলার পাশাপশি জেলার দুই জনপ্রতিনিধিসহ কয়েকজনকে নারীর সাথে অশালীন অবস্থায় ভিডিও ধারণ করে চাঁদা আদায়েরও অভিযোগ রয়েছে এবং থানায় পর্ণগ্রাফী মামলা হয়েছে। পর্ণ গ্রাফী মামলায় ইতোমধ্যে আকাশ ইসলাম নামের এক বøাক মেইলার গ্রেফতার হয়ে জেলখানায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ