Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৭ পিএম

কৃষকের কাছ থেকে সরকার নির্ধারিত মূল্যে সরাসরি ধান ক্রয় এবং অন্যান্য কৃষি পণ্যের ন্যায্য মূল্যের দাবীতে বরিশালে সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট। জোটের বরিশাল জেলা শাখা বুধবার দুপুরে নগরীর টাউন হলের সামনে এ কর্মসূচীর অংশ হিসেবে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী দেওয়ান আবদুর রশিদ নিলুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জোটের কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক আবদুস ছত্তার, কমিউনিষ্ট পার্টির কেন্দ্রীয় নেতা আহসান হাবিব লাভলু, জেলা বাসদের আহবায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমন, কমরেড সাইদুর রহমান ও গণসংহতি আন্দোলন নেতা আরিফুর রহমান মিরাজ।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ কৃষকের দেশ। কৃষক বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তাই অবিলম্বে কৃষক ও কৃষির সমস্যা সমাধানে বাম গনতান্ত্রিক জোটের দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ

২৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন