Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজাপুর ট্রাকচাপায় নির্মাণ শ্রমিক নিহত

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৭:১৪ পিএম

ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় মো. দেলোয়ার সিকদার (৫০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলা সদরের বাদুরতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই গ্রামের মৃত সানু সিকদারের ছেলে এবং রাজাপুরে নির্মাণাধীন মডেল মসজিদের নির্মাণ শ্রমিক ছিলেন।

এ ঘটনায় ট্রাকের হেলপার শাওন উত্তেজিত জনতার গণধোলাইয়ে আহত হন এবং ট্রাকের চালক মো. সোহাগকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। স্থানীয়রা জানায়, উপজেলা সদরের বাদুরতলা মোড় এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদে বালু সরবরাহ করতে আসে ট্রাকটি।

বালু নামিয়ে পেছনের দিকে আসার সময় নির্মাণ শ্রমিক দেলোয়ার ট্রাকের নিচে চাপা পড়েন। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দেলোয়ারকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘শ্রমিক নিহতের ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থান গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন