Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে ইসলামী ব্যাংক আউটলেট উদ্বোধন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৭:৩৪ পিএম

সিরাজদিখানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সৈয়দপুর বাজারে ইসলামী ব্যাংক ঢাকা সাউথ জোনের ইভিপি এন্ড হেড অব জোন আবু সাঈদ মো. ইদ্রীস প্রধান অতিথি হিসেবে এ আউটলেট উদ্বোধন করেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিমতলা শাখার এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. আব্দুল আলীম সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজা নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন হাদী, বিশিষ্ট ব্যাবসায়ী সাজেদুল হক প্রিন্স, রাজানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হোসেন আলী খান।

এজেন্ট ব্যাংকিংয়ের উদ্যোক্তা ও মুসাফির এন্টার প্রাইজের স্বত্তাধিকার এ.এন.এম. সিরাজুল ইসলামের সঞ্চালনায় ওলামায়েকেরামদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামপুর কামলি মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা এ.বি.এম. মহিউদ্দিন হুসাইনী, সৈয়দপুর জামি’আ এমদাদিয়া মাদরাসার মুহতামিম ও শাইখুল হাদিস হাফেজ মাওলানা বশীর আহমেদ, সৈয়দপুর জামি’আ ইসলামীয়া হালিমিয়া মাদরাসার নায়েবে মুহতামিম মাওঃ ওবাইদুল্লাহ্ কাসেমী, নয়াগাও কাসেমুল উলুম মাদরাসার মুহতামিম মাওঃ আবু শাহাদাৎ হোসেন। প্রকৌশলী মো. আনোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অঙ্গীকারের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ শান্ত, ৪নং ওয়ার্ড সদস্য ইয়াকুব, ১নং ওয়ার্ড সদস্য তৈয়ব আলী মৃধাসহ স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ