Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় দেবরের হাতে ভাবি খুন

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৯, ৮:১৪ পিএম

উপজেলার টোক ইউনিয়নের সুলতানপুর গ্রামে গত মঙ্গলবার সন্ধ্যায় জমি সংক্রান্ত বিরোধে সুফিয়া খাতুন (৩৮) কে স্বামীর চাচাতো ভাই মামুন ও তার সহযোগীরা দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত সুফিয়া খাতুন ওই গ্রামের তোতা মিয়ার স্ত্রী। এ সময় প্রতিপক্ষের আঘাতে তোতা মিয়া গুরুতর আহত হয়েছেন। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তোতা মিয়া জানান, চাচাত ভাই মোমতাজ খানের ছেলে মামুনের সাথে তোতা মিয়ার দীর্ঘ দিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। মঙ্গলবার সকালে ওই জমিতে মামুন বাঁশ দিয়ে বেড়া দিলে দুপুরে তোতা মিয়া বেড়া খুলে বাড়ি নিয়ে আসে। পরে বিকেলে মামুন ও তার ভাই সুমনের নেতৃত্বে ১০/১৫ জন সংঘবদ্ধ হয়ে ঘরের দরজা ভেঙ্গে তোতা মিয়াকে বাইরে এনে লাঠি সোটা ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি মারপিট করতে থাকে। এ সময় সুফিয়া খাতুন স্বামীকে রক্ষায় তাদের কাছে প্রানভিক্ষা চায়। পাষানরা তার কোন অনুরোধে শুনতে রাজি হয়নি। নিরোপায় হয়ে সে এগিয়ে গেলে তারা সুফিয়া খাতুনকে দা দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে । এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী তোতা মিয়াকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। নিহত সুফিয়া খাতুনের ২ ছেলে ও ১ মেয়ে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ