Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওনায় ২২ ডিসেম্বর থেকে ১৬ জানুয়ারি চলাচলে সতর্কতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

গাজীপুর জেলার শ্রীপুরের মাওনা ইউনিয়নের শিরিশগুড়ি গ্রামে সিএডি ডেমোলিশন গ্রাউন্ডে অকেজো গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি ধ্বংস করা হবে। আগামী ২২ ডিসেম্বর থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত এসব ধ্বংস করবে রাজেন্দ্রপুর সেনানিবাসের সেন্ট্রাল অ্যামিউনিশন ডেপো (সিএডি)। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এলাকাটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে মাওনা বাজার পয়েন্ট হতে ৮ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থিত। উল্লিখিত তারিখে প্রতিদিন সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ওই ধ্বংস/বার্নিং কার্যক্রম চালানো হবে। ওই কার্যক্রম চলাকালীন ডেমোলিশন গ্রাউন্ডের চারপাশে ৪ কিলোমিটারের মধ্যে জনসাধারণ বা অন্য কোনো গৃহপালিত পশুর চলাচল অত্যন্ত বিপজ্জনক এবং ঝুঁকিপূর্ণ। এমতাবস্থায়, নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে উল্লিখিত সময়ে ওই এলাকায় গৃহপালিত পশু চলাচল রোধ এবং জনসাধারণ যেন না ওই স্থানে না যান, সেজন্য অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।-আইএসপিআর

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিসেম্বর

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ